আবার ও বিয়ে করলেন হাবিব ওয়াহিদ; এটি তাঁর ৩য় বিয়ে

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ১২, জানুয়ারি, ২০২১, মঙ্গলবার
আবার ও বিয়ে করলেন হাবিব ওয়াহিদ; এটি তাঁর ৩য় বিয়ে

বিনোদন ডেক্স : আবার বিয়ে করলেন হাবিব ওয়াহিদ। আজ মঙ্গলবার দুপুরে হাবিব তাঁর ফেসবুকে পোস্ট দিয়ে জানালেন, তিনি বিয়ে করেছেন। কবে, কখন বিয়ের কাজটি সেরেছেন, তা উল্লেখ করেননি।

ছেলের বিয়ের বিস্তারিত জানেন না বাবা ফেরদৌস ওয়াহিদও। তিনি এখন মুন্সিগঞ্জের বাড়িতে। হাবিবের বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বললেন, ‘আমিও শুনেছি, হাবিব বিয়ে করেছে। ’
হাবিব তাঁর ফেসবুক পোস্টে জানান, তাঁর স্ত্রীর পারিবারিক নাম আফসানা চৌধুরী। এটি তাঁর তৃতীয় বিয়ে।

ফেসবুকে বিয়ের খবর জানিয়ে হাবিব লিখেছেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে।’ ফেসবুকে হাবিবের এই পোস্টের নিচে তাঁর ভক্ত-অনুরাগীরা তাঁদের শুভকামনা জানিয়েছেন।
প্রসঙ্গত, ২০০৩ সালে লুবায়না নামের এক তরুণীর সঙ্গে প্রথম বিয়ে হয় হাবিবের। মনের অমিলের কারণে প্রেমের সেই বিয়ে ভেঙে যায় অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সেই সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

 190 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 26
    Shares
error: Content is protected !!