সানি লিওন নার্স (সেবিকা) হতে চেয়েছিলেন

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২১, জানুয়ারি, ২০২১, বৃহস্পতিবার
সানি লিওন নার্স (সেবিকা) হতে চেয়েছিলেন

বিনোদন ডেস্ক: সানি লিওনির নতুন একটা ভিডিও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে অন্তর্জালের দুনিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, পরিচালক বিক্রম ভাট সেটে সানি লিওনিকে এক চড় বসিয়েছেন। আর উল্টে গিয়ে পড়েছেন সানি। উঠে এসে আবারও মারামারি করছেন তিনি।

এ দৃশ্য ধারণ করা হয়েছে একটি ওয়েব সিরিজের সেট থেকে। বিক্রম ভাটের এ ওয়েব সিরিজ দিয়ে অভিনয়ে ফিরছেন তিনি।
আমেরিকা আর কানাডা, এ দুই দেশের নাগরিকত্ব রয়েছে সানির। বলিউডে থিতু হয়েছেন ‘পর্নোস্টার’ থেকে অভিনয়শিল্পী হতে। ‘জিসম টু’ দিয়ে ২০১২ সালে যাত্রা শুরু করেছিলেন। এরপর অভিনয় করেছেন ‘রাগিনি এম এম এস টু’ ও ‘হেট স্টোরি টু’ সিনেমায়।

অসংখ্য সিনেমায় ‘আইটেম গানে’ নাচতে দেখা গেছে সানি লিওনিকে
অসংখ্য সিনেমায় ‘আইটেম গানে’ নাচতে দেখা গেছে সানি লিওনিকেইনস্টাগ্রাম
অসংখ্য সিনেমায় ‘আইটেম গানে’ নাচতে দেখা গেছে তাঁকে। এ মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন ওয়েব সিরিজের সেটে। সেখান থেকেই টাইমস অব ইন্ডিয়াকে দিয়েছেন এক দীর্ঘ সাক্ষাৎকার।

‘সাহসী দৃশ্যে’ অভিনয়ের প্রসঙ্গে ৩৯ বছর বয়সী সানি বলেন, ‘এগুলো তো আমার কাজ, আমার পেশা। এটাকে অন্যভাবে নেওয়ার কোনো সুযোগ নেই। একজন পেশাদার অভিনেত্রী হিসেবে আমার চরিত্রের জন্য চিত্রনাট্যে যা লেখা আছে, সেটা তো আমাকে করতেই হবে।’ সানি আরও জানান, অভিনয়শিল্পী না হলে নার্স হতেন তিনি। আর তাঁর প্রিয় অভিনয়শিল্পী আমির খান আর বিদ্যা বালান।

ছোটবেলা থেকে ‘অ্যাকশন’ পছন্দ সানি লিওনির। কিন্তু আগে কখনো অ্যাকশনধর্মী সিনেমায় দেখা যায়নি তাঁকে। তাই ‘অনামিকা’ ওয়েব সিরিজে মারামারির দৃশ্যে অভিনয় করতে পেরে যারপরনাই খুশি তিন সন্তানের মা সানি। বললেন, ‘আমি তো ছোটবেলায় আমার ভাইকে পিটিয়ে তক্তা বানাতাম। চিন্তা নেই, ও দিব্যি ভালো আছে। তখন থেকেই আমার মারামারির দৃশ্য করার শখ। কিন্তু আগে সেভাবে ব্যাটে–বলে মেলেনি। এবার সুযোগটা কাজে লাগাচ্ছি।’

 64 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!