মাধবপুরে আন্দিউড়া ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে ইচ্ছুক ‘মিজানুর রহমান’

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ৩০, জানুয়ারি, ২০২১, শনিবার
মাধবপুরে আন্দিউড়া ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে ইচ্ছুক ‘মিজানুর রহমান’

মাধবপুর প্রতিনিধি: মাধবপুর উপজেলার ৫নং আন্দিউড়া সদর ইউনিয়ন পরিষদ এর আগামী নির্বাচনে নৌকার মাঝি হতে চান প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও আন্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের টানা ২বারের জনপ্রিয় সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান৷ আসন্ন ইউ/পি নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন বলে তিনি আশাবাদী,বিগত দিনে দলের জেলা ও উপজেলা আওয়ামী লীগ এর সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশনায় তিনি নির্বাচনী এলাকায় চষে বেড়াচ্ছেন ,রাজনৈতিক,সামাজিক ও ধর্মীয় কর্মকান্ড সহ বিচার শালীস,সংখ্যালঘু এলাকায় নাছির নগরের রসরাজ রায়ের ফেইজবুকের স্টেটাস নিয়ে ধর্মীয় উম্মাদনা দেখা দিলে জীবনবাজি রেখে সে তাদের পাশে দাড়ান। গত করোনা কালীন সময়ে গরীব,অসহায়, কর্মহীন ও দুস্ত মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছানো সহ সকল কর্মকান্ডে সে অগ্রনি ভুমিকা পালন করে আসছে।

দলের ত্যাগী,সৎ ও নিবেদিত প্রান হিসেবে সিনিয়র নেতৃবৃন্দরা তাকে আশ্বাস দেন এবার তাকে মুল্যায়ন করা হবে ৷ তিনি আওয়ামী লীগের দুর্দিনে সব সময় নেতা কর্মিদের পাশে ছিলেন।
গত.২৪/১১/২০২০..তারিখে তপন সরকার নামে এক ই/পি মেম্বার ফেইজবুক লাইভে এসে দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কুটুক্তির ঘটনানায় তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে২৯/৩৫০ নং মামলার বাদী হয়েছেন।
ছাত্রজীবন থেকেই তিনি দরিদ্র কৃষকদের আন্দোলনে শরিক হয়ে জনসেবার ব্রত নিয়ে অসহায় গরীব মানুষের পাশে দাড়ান। তিনি আন্দিউড়া ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সেক্রেটারি,সভাপতি,মাধবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক,মৌলভী বাজার সরকারী কলেজ ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক,আন্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য পদে দায়িত্ব পালন করছেন মিজানুর রহমান ৷
এছাড়াও তিনি মাধবপুর থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, ইউনিয়ন ইভটিজিং প্রতিরোধ কমিটি,মাদক নির্মল কমিটির সদস্য,আইন শৃংখলা কমিটির সেক্রেটারি। মিরনগর সূর্যসেনা যুব সংঘের প্রতিষ্টাতা সভাপতি,মিরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি,ক্রীড়া ও সাংস্কৃিতি অঙ্গনেও তার রয়েছে অবাধ বিচরন
তিনি মাধবপুর উপজেলা ক্রীড়া সংস্থা ও শিল্পকলা একাডেমীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন সংবাদিক হিসেবেও তিনি সব সময় অন্যায় ও দূর্নিতির বিরুদ্ধে কলম চালান।
মাধবপুর প্রেসক্লাবে তিনি সেক্রেটারি সহ কার্যকরী কমিটির নানা পদে দায়িত্ব পালন করে আসছেন। মোঃমিজানুর রহমান আন্দিউড়া ইউনিয়নে তার দল আওয়ামীলীগের নেতাকর্মি,সর্বসস্থরের মানুষ ও বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দের কাছে দোয়া ও সহযোগিতা প্রার্থী।

 47 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
error: Content is protected !!