কলারোয়ায় সাধারণ মানুষের ভোগান্তি চরমে

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২০, ফেব্রুয়ারি, ২০২১, শনিবার
কলারোয়ায় সাধারণ মানুষের ভোগান্তি চরমে

সেলিম খান সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ার স্থায়ী মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে ট্রাক্টর এর জন্য। ইটভাটার মাটি তোলার কাজে এবং পুকুর ভরাট কাজে ব্যবহার হচ্ছে এই সকল ট্রাক্টর গুলো। স্থায়ী জনসাধারণের সাথে কথা বললে তারা জানান,এলাকার রাস্তা গুলো নষ্ট হচ্ছে এসকল ভারী যানবাহন চলাচলের জন্য।এবং এই গাড়িতে বহন করা মাটি অংশ রাস্তায় পড়ে তৈরি হচ্ছে কাদা,যা হালকা বৃষ্টি বা অল্প একটু পানিতে বিভিন্ন দুর্ঘটনার শিকার হচ্ছে এলাকার সাধারণ মানুষ ও পরিবহন গুলো।

এগুলো থেকে প্রতিকার চাই এলাকার সাধারণ মানুষ। কলারোয়া নির্বাহি অফিসার মৌসুমীর জেরিন কান্তা বিগত কিছুদিন আগে এই বিষয়ে একটি নিষেধাজ্ঞা করলেও এখন পর্যন্ত কোন প্রকার পদক্ষেপ নেননি কলারোয়া নির্বাহি অফিসার।পদক্ষেপ না নেয়ার জন্যই দাপিয়ে বেড়াতে সাহস পাচ্ছে ব্যবসায়ীরা বলে মনে করেন সাধারণ মানুষ।একদিকে যেমন মানুষের যাতায়াতের সমস্যা হচ্ছে অন্যদিকে সৃষ্টি হচ্ছে রাস্তার ক্ষতি। এতে সরকারের প্রতি বছর ক্ষতি হচ্ছে লক্ষ লক্ষ টাকা। কলারোয়ার শহরের ভিতরে পৌরসভার শেষ অংশে একটি পুকুর থেকে মাটি উত্তোলন করতে দেখা গেছে শনিবার সকালে। শুক্রবারে হাসপাতাল রোডে ছাড়িয়েছে পৌরসভার ভিতর হাতিয়া ভাঙ্গা একটি পুকুর ভরাট করতে দেখা গেছে হমান বা ট্রাক্টর এর মাধ্যমে।সলিমপুর মিনাজ হাজী সাহেবের ভাটা,দমদম ভাটা , পুকুর, জমি ভরাট কাজে ব্যবহার হচ্ছে এসকল ভাড়ি যানবাহন। এতে করে যানজট দেখা গিয়েছে অনেক সময়। প্রশাসনের নাকের ডগায় চলছে এমন ক্ষতিকর কাজ। স্থায়ী সাধারণ জনগণ সাংবাদিকদের জানান রাত ৩ টা মধ্যে শুরু করে কাজ চলে সকাল দশটা পর্যন্ত।

এই বিষয়ে মুঠোফোনে কথা বললে নির্বাহী অফিসার সাংবাদিকদের জানান আজ শনিবার সরকারি ছুটি থাকার কারণে কোন পদক্ষেপ নিতে পারছি না।আগামীকাল বিষয়ে দেখা হবে।

 122 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 37
    Shares
error: Content is protected !!