বিশ্বনাথে ছিনতাই মামলার আসামী আহাদ গ্রেফতার

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২০, ফেব্রুয়ারি, ২০২১, শনিবার
বিশ্বনাথে ছিনতাই মামলার আসামী আহাদ গ্রেফতার

মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর ৩ লাখ টাকা ও ফোনসেট ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় আবদুল আহাদ (৫০) নামে এক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের আবদুল হান্নানের ছেলে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাহ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ১১ ফেব্রুয়ারি রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাজাগঞ্জ বাজারের আরিফ টেলিকমের সত্ত্বাধিকারী আরিফ আহমদ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে নিজ গ্রাম গোবিন্দনগরে (বিলপার) ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার সাথে থাকা নগদ ৩ লাখ টাকা ও ৬টি ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই দ্বীপবন্ধ (বিলপার) গ্রামের মৃত মমশর আলীর ছেলে বারিক মিয়া ও গোবিন্দনগর (বিলপার) গ্রামের মৃত আবদুর রজাক গেদা মিয়ার ছেলে আবদুর রবের নামোল্লেখ করে দুই অজ্ঞাত আসামী রেখে থানায় মামলা (নং ১২) দায়ের করেন ছিনতাই’র শিকার ব্যবসায়ী আরিফ আহমদ। মামলার প্রেক্ষিতে পুলিশ ইতোমধ্যে আবদুর রব ও দ্বীপবন্ধ (বিলপার) গ্রামের মন্তাজ আলীর ছেলে দুদু মিয়াকে গ্রেফতার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় লাল দেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই মামলার আসামী আবদুল আহাদকে গ্রেফতার করা হয়।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, শনিবার সকালে আহাদ মিয়াকে সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 244 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 33
    Shares
error: Content is protected !!