রংপুর জেলা ট্রাক ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২২, ফেব্রুয়ারি, ২০২১, সোমবার
রংপুর জেলা ট্রাক ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা

শরিফা বেগম শিউলী,রংপুর প্রতিনিধি: রংপুর নগরীতে জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে কলেজ রোড পুরাতন ট্রাক স্ট্যান্ডে ইউনিয়নের প্রধান কার্যালয়ের সম্মুখে এ সাধারণ সভার আয়োজন করে।

উক্ত সাধারণ সভা অনুষ্ঠানে রংপুর জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি হাফিজুর রহমান হাফিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক , রংপুর বিভাগীয় কমিটি ও রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ বলেন, আমরা সবাই শ্রমিক। শ্রমিকদের নিয়েই আমাদের কার্যক্রম। শ্রমিকদের সকল প্রকার বিপদ- আপদ ইউনিয়ন নেতাদেরকে দেখতে হয়। কারণ শ্রমিকের ভোটেই আমরা নির্বাচিত হয়। নির্বাচনের আগে অনেক প্রকার প্রতিশ্রুতি দিয়ে থাকি।

বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবার রহমান মন্জু, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ সাধারণ সম্পাদক রংপুর বিভাগীয় কমিটি ও দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাদাকাতুল বারী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ সভাপতি রংপুর বিভাগীয় কমিটি ও গাইবান্ধা জেলা ট্রাক ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল করিম, বারতুল আমান নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও সমাজসেবক সিদ্দিকুর রহমান সিদ্দিক,রংপুর জেলা ট্রাক ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের শ্রমিক প্রমুখ সহ ইউনিয়নের অন্যান্য নেত্রীবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 116 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 14
    Shares
error: Content is protected !!