বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে এর উদ্যোগে নগদ অর্থ প্রদান

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২৩, ফেব্রুয়ারি, ২০২১, মঙ্গলবার
বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে এর উদ্যোগে নগদ অর্থ প্রদান

মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে এর উদ্যোগে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কার্যালয়ে এলাহাবাদ রহমান মনজিলে অর্থ সম্পাদক পীর আমিনুর রহমান আনোয়রা বেগমকে গৃহ নির্মাণের জন্য ত্রিশ হাজার টাকা তুলে দেন।

যুক্তরাজ্য ভিত্তিক একটি আর্ত মানবতার সেবায় নিয়োজিত এই সামাজিক সংগঠনটি।এ সংগঠন সমাজের অসহায়, দরিদ্রদের কল্যাণে কাজ করে একটি সমাজকে শুধু আলোকিত নয়, বরং ভারসাম্যপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর। মানবতার কল্যাণে এক ধাপ এগিয়ে এ সংগঠনটি সিলেট সহ বাংলাদেশের প্রত্যন্ত এলাকায় অসহায় দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে কাজ করে যাচ্ছে। এ সংগঠনের সার্বিক কল্যাণে আজ অসহায়দের মুখে হাসি ফুটে উঠেছে। এর সুফল ভোগিরা আজ সমাজে মাথা তুলে দাঁড়াচ্ছে।

মানবতার_কল্যাণে_আমরা_আপনাদের_পাশে এই স্লোগানকে সামনে রেখে আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে’র উদ্যোগে ইতিমধ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন এলাকায় গৃহ নির্মাণ, সেলাই মেশিন বিতরণ, রিক্সা বিতরণ, টিউব ওয়েল বিতরণ সহ অন্ধদের অন্ধত্ব দূরীকরণে কাজ করে যাচ্ছে।

যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সহযোগীতায় ছিলেন হাজিয়া সপ্না খাতুন, ফাতিমা আক্তার নার্গিস, ইমাম নুরুর রহমান, মাওলানা সিদ্দিকুর রহমান, মুরশিদা খাতুন সহ অনেকে।মানবতার কল্যাণে যারা কাজ করে তারা যুগ যুগ ধরে মানুষের হৃদয়ে বেঁচে থাকে,এই মন্ত্রে উজ্জীবিত হয়ে আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউকে এর মাধ্যমে সিলেটের অসহায় দরিদ্রদের কিছুটা হলেও জীবনমান উন্নয়নের চেষ্টা চালিয়ে যাচ্ছে । সকলের সহযোগিতা অব্যাহত থাকলে এর কার্যক্রম আরো গতিশীল হবে বলে জানান ইমাম নুরুর রহমান।

 212 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 57
    Shares
error: Content is protected !!