জুড়ীতে ৪০ দিন জামাতে নামাজ পড়ায় শিশু-কিশোরদের পুরস্কার

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২৬, ফেব্রুয়ারি, ২০২১, শুক্রবার
জুড়ীতে ৪০ দিন জামাতে নামাজ পড়ায় শিশু-কিশোরদের পুরস্কার

মনিরুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজারের জুড়ীতে শিশু-কিশোরদের মধ্যে ৪০ দিন জামায়াতে নামাজ আদায় প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা জামে মসজিদ প্রাঙ্গনে পুরস্কার বিতরণ করা হয়।

এলাকার বিশিষ্ট মুরব্বি মো: মইন উদ্দিন-এর সভাপতিত্বে ও আব্দুল হান্নানের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ফুলতলা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও প্যানেল চেয়ারম্যান দছির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বিরইনতলা জামে মসজিদের ইমাম হাফিজ নুরুল ইসলাম, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া, জুড়ী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো: বেলাল হোসাইন, ফুলতলা ইউনিয়ন শাখার সহ-সভাপতি খন্দকার হাফিজ শামিম আহমদ।

এছাড়া বিশিষ্ট মুরব্বি ঈসমাইল হোসেন বাবুল, আব্দুস সোবহান বাবুল, উস্তার আলী, ইউনুছ মিয়া, আমির আলী, আব্দুল হাফিজ, জাকারিয়া ইসলাম, ইউনিয়ন তালামীযের সদস্য এমদাদুল ইসলাম অনিক, বিরইনতলা তালামীযের যগ্মœ সাধারণ সম্পাদক তামবির হোসেন, মুহিবুর রহমান, জুনেদ আহমদ, আশরাফুল ইসলাম সামি, সিয়াম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্টানে ফ্রান্স প্রবাসী অনিক আহমদ-এর অর্থায়নে প্রতিযোগী ছামী আহমদ, আশরাফুল ইসলাম, আছাদুজ্জামান আছাদ ও শাহরিয়া হাসানকে ১টি করে বাইসাইকেল এবং মো:এনামুল হক ও মো: জুসেফ আহমদকে বিশেষ পুরস্কার ১টি করে পাঞ্জাবী প্রদান করা হয়।

 814 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 553
    Shares
error: Content is protected !!