আদালতের রায়ে উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার স্বপদে বহাল

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ২৮, ফেব্রুয়ারি, ২০২১, রবিবার
আদালতের রায়ে উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার স্বপদে বহাল

আহমেদ নাঈম,বরগুনা: উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার এর আপিলে উপজেলা চেয়ারম্যান পদ বাতিলের রায় স্থগিত করছেন বরগুনা জজ আদালত। গত ১৮ ফেব্রুয়ারী আদালতের রায়ে চেয়ারম্যান সরোয়ারকে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

শামসউদ্দিন হুযু এর করা মামলায় বরগুনার যুগ্ম জেলা জজ প্রথম আদালত ও উপজেলা নির্বাচনী ট্রাইব্যুনালের বিচারক আবদুল্লাহ আল মামুন এক আদেশে শামসুদ্দিন আহমেদ ছজুকে আমতলীর উপজেলা চেয়ারম্যান ঘোষণা করেন।

মামলার রায়ে আগামী ১৫ কার্য্য দিবসের মধ্যে গোলাম সরোয়ার ফোরকানকে আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দিয়ে শামসুদ্দিন আহমেদ ছজুকে উপজেলা চেয়ারম্যান ঘোষণা করে নির্বাচন কমিশনকে গেজেট প্রকাশ করতে বলেছেন আদালত।

পরে আদালতে আপিলের পরিপ্রেক্ষিতে মামালার রায় স্থগিত করে বরগুনা জজ আদালত। রায়ের ব্যাপারে জানতে চাইলে আমতলীবাসি জানান, “আমরা এই রাতে খুশি। আমরা জানতাম ষড়যন্ত্রকারীদের বিজয় বেশিক্ষন স্থায়ী হবেনা।

এই খুশিতে গোলাম সরোয়ার ফোরকান ভাইয়ের স্নেহভাজন মোঃ মাহমুদুল হাসান শাহিন মৃধা (সাধারন সম্পাদক, ৪নং শারিকখালী ইউনিয়ন শ্রমিক লীগ) মিষ্টি বিতরন করেন এবং আমাদের কে জানান যে ত্যাগীদের কাছে সব অপশক্তি অসহায় আজ তা আবার প্রমান হলো।এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম শহিদ,সুজন,সাগর, বরগুনা জেলা স্বাধীনতা লীগ এর সাংগঠনিক সম্পাদক সোহেল,সহ বরগুনা জেলা স্বাধীনতা লীগ এর সভাপতি আহমেদ নাঈম।তারা বলেন,গোলাম সরোয়ার এর পাশে আমরা আমতলী বাসী সব সময় আছি।”এছাড়াও আমতলীর স্থায়ী বাসিন্দা মিরাজ হোসেন জানান, আমতলী বাসি ভাল খারাপ খুব ভাল করে বোঝে। নোংরামি এবং অপরাজনীতি না করার আহবান করেন তিনি।

 304 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 78
    Shares
error: Content is protected !!