জুড়ীতে স্বাস্থ্য বিধি না মানায় ৬৬ জনকে জরিমানা

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ৩, এপ্রিল, ২০২১, শনিবার
জুড়ীতে স্বাস্থ্য বিধি না মানায় ৬৬ জনকে জরিমানা

মনিরুল  ইসলাম: করোনার প্রকোপ সারা দেশে ভয়াবহ আকার ধারণ করেছে।করোনার সংক্রমন রোধে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রশাসনের তৎপরতা  বৃদ্ধি পেয়েছে।

শনিবার (৩ এপ্রিল ) স্বাস্থ্য বিধি না মানায় জুড়ীতে ৬৬ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি ) মোস্তাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসারের অফিস সূত্রে জানা যায়, করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিতকরণের লক্ষ্যে উপজেলায় মোবাইল কোর্টে ৬৬ জনকে মোট ১২,০০০ টাকা অর্থদণ্ড করা হয়েছে। এরমধ্যে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইমরান রুহুল ইসলাম মোবাইল কোর্টে ২৫ মামলায় ৬৯০০ টাকা জরিমানা করেন। অপরদিকে সহকারী কমিশনার (ভূমি ) মোস্তাফিজুর রহমান মোবাইল কোর্টে ৪১ মামলায় ৫১০০ টাকা জরিমানা করেন।এ সময় জুড়ী থানা পুলিশ ভ্রাম্যমান আদালত কে সহায়তা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইমরান রুহুল ইসলাম মোবাইল কোর্টে স্বাস্থ্য বিধি না মানায় ৬৬ জনকে ১২ হাজার টাকা জরিমানার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরোও বলেন, স্বাস্থ্য বিধি নিশ্চিত করার লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 267 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 117
    Shares
error: Content is protected !!