মামুনুল হককে নিয়ে ফেসবুক পোস্ট:জামিন পেলেন গ্রেপ্তার যুবক

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ৬, এপ্রিল, ২০২১, মঙ্গলবার
মামুনুল হককে নিয়ে ফেসবুক পোস্ট:জামিন পেলেন গ্রেপ্তার যুবক

সুনামগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের হোটেল সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে হেফাজত নেতা মামুনুল হকের কথিত স্ত্রীসহ অবরুদ্ধের ঘটনাসংক্রান্ত ওই নারীর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ছবি সম্বলিত পোস্ট ফেইসবুকে শেয়ার করায় গ্রেপ্তার বীর মুক্তিযোদ্ধা সন্তান ও যুবলীগ নেতা এমাদ হোসেন জয় জামিন পেয়েছেন।

আজ সোমবার দুপুরে সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাগিব নূর তাকে জামিন দেন।

পুলিশ রবিবার দুপুরে তাকে মামুনুল হকের নারীসংক্রান্ত ভাইরাল পোস্ট শেয়ার করায় আটক করে। পরে মামলা দিয়ে আদালতে প্রেরণ করে। এ ঘটনায় স্থানীয় যুবলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন। তারা সারাদেশ ব্যাপী হেফাজত অনুসারীদের হামলা, মামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হেফাজত নেতা মামুনুল হকের কথিত স্ত্রীর একটি ভাইরাল হওয়া ছবি রবিবার নিজের ফেসবুক একাউন্ট থেকে শেয়ার করেন বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার সন্তান ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমাদ হোসেন জয়।

এ ঘটনায় রবিবার দুপুরে তাকে আটক করে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করে তাহিরপুর থানা পুলিশ। তাকে গ্রেপ্তারের ঘটনায় নিন্দা জানিয়েছে সুনামগঞ্জ জেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ দলীয় নেতৃবৃন্দ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ বলেন, আমরা এ ঘটনায় নিন্দা জানাই। একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানকে ভাইরাল পোস্ট শেয়ারের ঘটনায় মামলা ও জেল হাজতে প্রেরণে আমরা হতবাক হয়েছি। যারা দেশে ভাঙচুর ও হামলা করে ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।

 258 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 43
    Shares
error: Content is protected !!