শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি ও লকডাউন প্রতি পালনের লক্ষ্যে কাজ করছেন উপজেলা প্রশাসন

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ৭, এপ্রিল, ২০২১, বুধবার
শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি ও লকডাউন প্রতি পালনের লক্ষ্যে কাজ করছেন উপজেলা প্রশাসন

রাজেশ ভৌমিক,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কঠোর হয়েছে প্রশাসন। আজ মঙ্গলবার শ্রীমঙ্গল উপজেলা ও থানা প্রশাসন যৌথভাবে শহরের বিভিন্ন স্থানে হেঁটে হেঁটে হ্যান্ড মাইক দিয়ে তাদের এই কঠোরতা জানিয়েছেন। করোনার ঝুঁকি মোকাবিলায় সরকার ঘোষিত ১৮টি বিধিনিষেধ না মানলে জেল-জরিমানা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন, ওসি আব্দুস ছালেক, ওসি (তদন্ত) মো. হুমায়ন কবির, ওসি (অপারেশন্স) নয়ন কারকুনসহ থানার পুলিশ সদস্যরা।

এসময় স্বাস্থ্যবিধি না মানায় ব্যক্তি ও প্রতিষ্ঠানে ১৩টি মামলায় ১৭৯০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ওসি আব্দুস ছালেক বলেন, জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না, পণ্যপরিবহন ও জরুরি সেবাদানকারী গাড়ি ছাড়া অন্য কোনো যানবাহন রাস্তায় বের হতে পারবে না। আর জরুরি প্রয়োজনে কেউ ঘরের বাইর বের হলে অবশ্যই মুখে মাস্ক লাগাতে হবে। এসব বিধিনিষেধ না মানলে আমরা কঠোর হতে বাধ্য হবো। প্রয়োজনে জেল-জরিমানা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম বলেন, আমরা জনগণকে সচেতন করতে প্রতিদিনই রাস্তায় নামছি। মানুষজনকে বুঝাচ্ছি। অনেকেই সচেতন হয়ে চলাফেরা করছেন। তবে কারো কারো মধ্যে এখনো অসেচতনতা ভাব পরিলক্ষিত হচ্ছে, তিনি ৭দিনের লকডাউন সকল ব্যাবসায়ী সহ সবাইকে মেনে চলার অনুরোধ করেন।

 174 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 22
    Shares
error: Content is protected !!