ছাত্রী অপহরণের ৪ দিন পর কুলাউড়া থেকে অপহরণকারী গ্রেফতার

সিলেট বিডি নিউজ
প্রকাশিত ১৬, এপ্রিল, ২০২১, শুক্রবার
ছাত্রী অপহরণের ৪ দিন পর কুলাউড়া থেকে অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সিলেটের আখালিয়া থেকে অপহৃত হওয়া এক স্কুলছাত্রীকে ৪ দিন পর মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে উদ্ধার করা হয়েছে। স্কুলছাত্রীকে সিলেটের আখালিয়া থেকে অপহরণ করা হয়েছিল। শুক্রবার ( ১৬ এপ্রিল ) ভোরে সিলেট মেট্রোপলিটন পুলিশ কুলাউড়ার থানার সহযোগিতায় এ উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় ঐ বাড়ি থেকে অপহরণকারী যুবক জায়েদ মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। সে কুলাউড়ার রাউৎগাঁও উত্তরপাড়ার মতিন মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেট শহরতলীর আখালিয়া নতুন বাজারস্থ বিরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বাড়ি ফেরার পথে গত ১২ এপ্রিল দুপুর ১টার দিকে অপহরণ হয় এক স্কুল ছাত্রী। পরে ঐ স্কুল ছাত্রীর ভাই জালালাবাদ থানায় একটি একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির একপর্যায় তিনি জানতে পারেন যে, ভিকটিম (১৭) কুলাউড়া উপজেলাধীন রাউৎগাঁও এলাকায় আসামি জায়েদের বাড়িতে রয়েছে।

খবর পেয়ে জালালাবাদ থানার এসআই (নিরস্ত্র) নিহারেন্দু তালুকদার সঙ্গীয় অফিসার ফোর্সসহ কুলাউড়া থানা পুলিশের সহায়তায় আসামি জায়েদের বসত বাড়ি হতে ভিকটিম ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি.এম. আশরাফ উল্যাহ তাহের বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে ও ভিকটিমকে পরীক্ষার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে প্রেরণ করা হয়েছে।

 546 total views

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 64
    Shares
error: Content is protected !!